আশা ভোঁসলের পায়ে সোনু নিগম চুম্বন দেওয়ার পর গোলাপজল দিয়ে ধুয়ে দিলেন পা !

প্রকাশিত হল কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের জীবনী। যার নাম ‘স্বরস্বামিনী আশা’। নিজের বায়োগ্রাফি উদ্বোধনের অনুষ্ঠানের আশা ভোঁসলে উপস্থিত ছিলেন। এ ছাড়াও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত, অভিনেতা জ্যাকি শ্রফ এবং গায়ক সোনু নিগমের মতো বিশিষ্ট ব্যক্তিত্বদের। কিন্তু সেই মঞ্চে সকল মানুষের হৃদয় কেড়ে নিয়েছে সোনু নিগাম। 

মঞ্চে তিনি গোলাপজল দিয়ে কিংবদন্তি গায়িকার পা ধুয়ে দিলেন। বর্তমানে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে আশা ভোঁসলের পায়ের কাছে বসে আছেন সোনু নিগাম। প্রথমেই বর্ষীয়ান গায়িকার পায়ে চুম্বন করেন। এর পরে তাঁর দু’পা গোলাপ জল দিয়ে নিজে হাতে করে ধুয়ে দেন গায়ক।

নেটিজেনরা সোনু নিগামের এই ধরনের ভক্তি প্রকাশ দেখে মুগ্ধ। তার প্রশংসায় পঞ্চমুখ সকলেই। অভিনেতা জ্যাকি শ্রফও আশা ভোঁসলের পা ছুঁয়ে প্রণাম করেন। গায়িককে উপহারস্বরূপ তিনি একটি ফুলের চারা দেন। আশা ভোঁসলের জীবনীতে ৯০ জন লেখক কাজ করেছেন।

এই বইতে তুলে ধরা হয়েছে গায়িকার জীবনের নানান অজানা গল্প, তাঁর স্ট্রাগল, সঙ্গীতশিক্ষার নানান দিক। এছাড়া ও থাকবে থাকবে বেশ কিছু বিরল ফটোগ্রাফও। যা যা তাঁর ভক্তদের জন্য নিঃসন্দেহে বড় প্রাপ্তি হতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *