পরনে সাদা শার্ট। ভিতরে আকাশী অন্তর্বাস। চোখে রোদচশমা। ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে ‘ভিক্ট্রি’ সাইন দেখিয়ে পোজ দিচ্ছেন নুসরত জাহান । ছুটি মেজাজ তার ছবিতে আবারো কুমন্তব্যের ঝড় উঠেছে। তবে নজরকালো টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের বুকে কার নাম লেখা? যেই ট্যাটুটি উঁকি দিচ্ছে।

যশ, নিখিল জৈনও কেউ নয়। টলিউডের অন্দরমহলে কানাঘুষো থেকে শোনা যাচ্ছে যে ওই ট্যাটু ঘিরে লুকিয়ে আছে নায়িকার কিশোরী বেলার অতীতের গল্প। তাতে লেখা ভিক্টরি। কিন্তু সেটা নাকি আগে লেখা ছিল ভিক্টর। টলিউডের অন্দরমহল থেকে শোনা যায়, নুসরতের শৈশবের বিশেষ বন্ধু ভিক্টর ঘোষের নামই নাকি একদা জ্বলজ্বল করত তাঁর বুকে। এমনও শোনা যায় যে ভিক্টরকে নাকি সে বিয়েও করেছিলেন। পরবর্তীতে ভিক্টর-এর সঙ্গে তিনি বাড়তি ‘ওয়াই’ যোগ করে নিয়ে ভিক্টরি করেছেন, শোনা যায় এমনটাই। যদিও এ বিষয় নুসরাতের মুখে তেমন কোন কথাই শোনা যায়নি। তবে নেটপাড়ার একাংশ, সেই ছবি দেখে তাঁর শারীরিক গড়ন নিয়েও কটু কথা বলছে।

রাজনীতির গ্ল্যামার গার্ল বর্তমানে নিজেকে সময় দিতে ব্যস্ত।বসিরহাটের বিদায়ী সাংসদ গত পাঁচ বছরে বারবার নিজস্ব সংসদীয় কেন্দ্রের জমা বিতর্কের আগুনে ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়িয়েছেন। ফ্ল্যাট দুর্নীতিতেও নাম জড়িয়েছিল তাঁর। বিতর্ক যেন তার জীবনের চির সঙ্গী হয়ে উঠেছে। তবুও তার মধ্যে বিরাজমান ডোন্ট কেয়ার ব্যাপারটি। সে নিজেকে নিয়েই ব্যস্ত। চলতি লোকসভা ভোটে যে সে টিকিটটা পাবে না তা যেন আগে থেকে নির্ধারিত ছিল। এই নিয়ে বিরোধীদের নানান রকম মন্তব্য শুনতে হয় তাকে। তিনি রাজনীতি বিতর্ক থেকে যত দূরে সরতে চাই তত যেন তাদের কাছাকাছি এসে পড়ে। বিতর্ক যেন তার ছায়া সঙ্গী হয়ে উঠেছে। এবার থাইল্যান্ডে ঘোড়ার ছবি শেয়ার করে ফের ট্রোলের সম্মুখীন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *