বার্বাডোজে টিম ইন্ডিয়াকে দেশে ফেরত পাঠানোর জন্য এসেছিল এয়ার ইন্ডিয়ার বিমান ! সেই বিমানে করে রওনা দিয়েছে ভারতীয় দল। আজ দুপুরেই সেই বিমানে বিশ্বকাপ ট্রফি নিয়ে বার্বাডোজ ছেড়েছে রোহিত বিরাট রা।

সূত্রের খবর বুধবার ভারতীয় সময় বৃহস্পতিবার সকাল ছটায় রাজধানীতে পৌঁছবেন কোহলি-রোহিতরা। যে বিমান করে বিশ্বজয়ী ভারত ফেরত আসবে সেই একই বিমানে সেখানে থাকা সাংবাদিকরাও আসবে। দিল্লিতে পৌঁছে প্রধানমন্ত্রীর দপ্তরে বৃহস্পতিবার সকলে যাবে ভারতীয় দল। এরপর সেখান থেকে উড়ে যাবে মুম্বাই। সেখানে রোড শো এর ব্যবস্থা করা হয়েছে। ইতিমধ্যেই ভারতীয় সদ্য প্রাক্তন এবং বিশ্বকাপ জয়ী অধিনায়ক রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন –  বিশ্বকাপ জয়ের এই মুহূর্ত বিজয় মিছিল হবে মেরিন ড্রাইভে এবং মুম্বাই ওয়াঙখের স্টেডিয়ামে বিকেল পাঁচটায়।

হারিকেন ‘বেরিল’-এর চোখরাঙানির মধ্যেই বিশ্বকাপ ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। ফাইনালের পরে বেরিলের প্রভাবে পরিস্থিতি খারাপ হয় বার্বাডোজের। যার ফলে আটকে পড়ে টিম ইন্ডিয়া।

সেখানকার পরিস্থিতি এতটাই খারাপ হয় যে সেখানকার বিমানবন্দর বন্ধ হয়ে যায়। কারফিউ জারি করা হয়। এছাড়াও ঝড়ের তান্ডবে ওখানে বিদ্যুৎ সংযোগের ব্যবস্থাতে সমস্যা দেখা দেয়। সূত্রে খবর রোহিত বিরাটরা হোটেলে রয়েছে সেটি বিদ্যুৎহীন।এই পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শাহ ক্রিকেটার ও আটকে পড়া ভারতীয় সাংবাদিকদের দেশে ফেরানোর উদ্যোগ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *