ভারতের বিরুদ্ধে বল বিকৃতির অভিযোগ প্রাক্তন পাকিস্তান ক্রিকেটারের, জবাব ক্রিকেটপ্রেমীদের

অস্ট্রেলিয়া কে হারিয়ে সেমিফাইনালে পৌঁছেছে ভারত। আগামীকাল ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে মেন ইন ব্লু। তার আগে ভারতের বিরুদ্ধে বল বিকৃতির অভিযোগ আনলেন প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার ইনজামামুল হক।

 

নতুন বলে যে ভাবে রিভার্স সুইং করিয়েছিলেন অর্শদীপ সিং, তা সম্ভব নয়। এই অভিযোগ তুলেছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ইনজি। পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলে ইনজামাম উল হক অভিযোগ তুলে বলেছেন,, ‘অর্শদীপ সিং যখন ১৫ ওভারে (আসলে ১৬ ওভারে) বল করছিল, সেই সময় ও রিভার্স সুইং পাচ্ছিল। নতুন বলে এতটা তাড়াতাড়ি রিভার্স সুইং পাওয়া যায়? ১২ বা ১৩তম ওভার থেকেই বল রিভার্স সুইং। আম্পায়ারদের চোখ খুলে রাখা উচিত ছিল।’

সাধারণত পুরনো বলে রিভার্স সুইং ভালো হয়। সেখানে ভারতীয় বোলার অর্শদীপ সিং যে ভাবে নতুন বলে রিভার্স সুইং করিয়েছিলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন পাকিস্তানের প্রাক্তন ক্যাপ্টেন ইনজামাম উল হক।

 

অবশ্য অর্শদীপ সিংয়ের বিরুদ্ধে ইনজি সরাসরি বল বিতর্কের অভিযোগ না তুললেও, তাঁর ইঙ্গিত যে সেদিকেই, তা বলার অপেক্ষা রাখে না।

তবে এ কথা শুনে চুপ নেই ভারতীয় সমর্থকরা। ইতিমধ্যে গ্রুপ পর্ব থেকে ছিটকে গেছে পাকিস্তান। ভারতের সাফল্যে পাকিস্তান হিংসা করছে তাই এরকম আলতু ফালতু অজুহাত নিয়ে আসছে এমনটাই সোশ্যাল মিডিয়া লিখছেন ভারতীয় সমর্থক তথা ক্রিকেট প্রেমীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *