শনিবার সকাল সকাল বেলগাছিয়া ভোটকেন্দ্রে মিঠুন ভোট দিতে যান। সাধারণ মানুষের মতনই লাইনে দাঁড়িয়ে তিনি ভোট দেন। তবে মিঠুন যেখানে চমক তো সেখানে থাকবেই। ভোট দিয়ে বেরিয়ে এসে রাজনীতি ছাড়া ইঙ্গিত দিলেন মহাগুরু।

এদিন ভোটকেন্দ্রে দাঁড়িয়ে সংবাদমাধ্যমকে তিনি জানালেন, ”আমি কোনও সময়ই দুটো কাজ একসঙ্গে করি না। আমার পার্টি হয়ে কাজ করার কথা ছিল ৩০ তারিখ পর্যন্ত। সেটা করে দিয়েছি। এবার আমার কাজ হল, আমার নিজের সিনেমার জগতে ঢুকে যাওয়া। তাই সিনেমার কথা বলব, রাজনীতির কথা বলব না।”

একসময় তার বামপন্থীদের ওপর বিশ্বাস ছিল। তারপরে তিনি তৃণমূল সাংসদ হলেন । বর্তমানে তিনি গেরুয়া শিবিরের হয়ে কাজ করেছেন । প্রচন্ড গরমে গেরুয়া শিবিরের হয়ে প্রচার কাজে তিনি ব্যস্ত ছিলেন ভোটের সময়। তবে এবার রাজনীতি থেকে যে তাঁর মন উঠে গিয়েছে, তার ইঙ্গিত পাওয়া গেল মিঠুনের আজকের বক্তব্যে।

বহুদিন পরে সিনেপর্দায় ফিরে এসে একের পর এক সুপারহিট ছবি দিচ্ছেন মিঠুন। যার মধ্যে রয়েছে দেবের সঙ্গে ‘প্রজাপতি’, ‘কাবুলিওয়ালা’। এই মুহূর্তে তাঁর ঝুলিতে রয়েছে রাজ চক্রবর্তীর ছবিও। এই ছবিতে ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধবেন মিঠুন। অন্যদিকে, সোহমের প্রযোজনায় তৈরি একটি ছবিতেও দেখা যাবে তাঁকে। ঝুলিতে এতগুলো ছবি নিয়ে, তিনি যে রাজনীতিতে মন দিতে পারবেন না, তাই স্পষ্ট করলেন মহাগুরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *