হানিমুন থেকে ফিরে, গুরুতর অসুস্থ শ্রীময়ী কাঞ্চন; যার ফলে বাড়িতে এসেছে শ্রীময়ীর মা; কি এমন হলো তাদের ?

মধুচন্দ্রিমা থেকে ফিরে এসেই দুজনই অসুস্থ হয়ে পড়ে। কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ এর দুজনের প্রবল জ্বর এসেছে। যার ফলে শ্রীময়ীর মা মেয়ের বাড়িতে এসেছেন। কিন্তু সেখানে এসে কি করছেন শ্রীময়ীর মা? সেই ভিডিও শেয়ার করলেন শ্রীময়ী।

ভিডিওতে দেখা যাচ্ছে শ্রীময়ীর মা মালপোয়া এবং রাধাবল্লভী বানাচ্ছে। জ্বরের জন্য মুখে স্বাদ নেই একেবারে। শ্রীময়ীর মা একেবারেই রান্না করতে পছন্দ করেন না। শুধুমাত্র মেয়ের আবদারে জ্বরের মুখে খাবারের স্বাদ ফেরাতে রান্না করছে তিনি। এছাড়াও বাড়িতে রয়েছে জামাই। তার জন্য তিনি বাধ্য হয়েছেন রান্না করতে। সেই কারণেই বসে বসে মালপোয়া তৈরি করেছেন। আর রাতের জন্য তৈরি করছেন রাধাবল্লভী আর আলুর দম। কেবল মেয়ে আর জামাইয়ের সৌজন্যেই এত রান্নাবান্নার আয়োজন করেছেন শ্রীময়ীর মা।

সদ্য মলদ্বীপ থেকে ফিরে এসেছেন কাঞ্চন এবং শ্রীময়ী। দুইজনের কাজের চাপে বিয়ের পরেও হানিমুনে যেতে পারেননি তারা। সেই সময়ে সৃজিত মুখোপাধ্যায়ের ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন কাঞ্চন। ধারাবাহিকের কাজ করছিলেন শ্রীময়ীও। অবশেষে অবসর সময় পেয়েই তারা ঘুরতে চলে গিয়েছেন মালদ্বীপ। সোশ্যাল মিডিয়াতে তাদের প্রচুর ছবি শেয়ার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *