হার্দিকের জীবনে নতুন তরুণীর প্রবেশ ; তাহলে কি বিয়ে পাকা? জল্পনা তুঙ্গে!

গত তিন মাস ধরে জল্পনা ঘুরছে যে হার্দিক ও তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ মধ্যে বিবাহবিচ্ছেদ হতে চলেছে। সেই আগুনে আর একটু ঘি ঢেলে দিয়ে নাতাশা তার ইনস্টাগ্রাম থেকে তাদের দুজনের সমস্ত ছবি ডিলিট করে দেয়। তারকা ক্রিকেটারের ঘনিষ্ঠদের মতে, নাতাশা-হার্দিকের বিচ্ছেদ পাকা। দুজনের সম্পর্ক ভাঙবে বলেই তাঁদের মত।

বর্তমানে হাসিমুখে এক তরুণীর সঙ্গে হার্দিকের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তারপর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। তাহলে এই তরুণীকে নতুন করে মন দিয়েছে হার্দিক!

জানা গিয়েছে, ওই তরুণীর নাম প্রাচী সোলঙ্কি। পেশায় ডিজিটাল ক্রিয়েটার। নিজেকে ক্রিকেটের ভক্ত বলেই পরিচয় দিতে ভালোবাসেন তিনি।

দিনকয়েক আগে হার্দিকের বাড়িতে দেখা গিয়েছিল প্রাচীকে। সেখানে হার্দিক ছাড়াও হার্দিকের দাদা ক্রুণাল এবং বৌদি পাঙ্খুরির সঙ্গে প্রাচী হাসিমুখে ছবি তোলেন। এছাড়াও হার্দিকের ছেলে অগস্ত্যর সঙ্গে খেলতে দেখা যায় তাকে।

হার্দিক ও প্রাচীর ছবি ভাইরাল হতেই নেটিজেনদের মনে প্রশ্ন জাগতে শুরু করেছে যে তাহলে তারা কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে? তবে এই জল্পনা ছড়াতেই নিজের ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ গান শেয়ার করেন হার্দিকপত্নী নাতাশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *