রাজভবনের ভিতরে শ্লীলতাহানির অভিযোগ। অভিযোগ করা হয়েছে রাজ্যপালের দিকে। তা নিয়ে শনিবার মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যপালকে একের পর এক আক্রমণ করলেন।রাজভবনের যে সিসিটিভি ফুটেজ রাজ্যপাল দেখিয়েছেন, তা কেটেছেঁটে দেখানো হয়েছে বলে দাবি করলেন মমতা। পাশাপাশি জানালেন, রাজ্যপালের সঙ্গে আর পাশে বসে কথা বলবেন না তিনি। (Mamata Banerjee) তাঁর কাছে আরও পেনড্রাইভ আছে বলেও জানালেন।

শনিবার হুগলির আদি সপ্তগ্রামে তৃণমূলের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় প্রচার সভা করেন।রাজ্যপালের তীব্র সমালোচনা করে বলেন, “রাজ্যপাল কথা বলতে চাইলে এবার থেকে রাস্তায় বসে কথা বলব। যা দেখছি, ওঁর পাশে বসে আর কথা বলব না। আরও পেনড্রাইভ আছে। আরও আছে কেলেঙ্কারি।” সপ্তগ্রামের সভায় মমতা বলেন, “আমি কিছুই জানি না, তার পরও রাজ্যপাল বলছেন দিদিগিরি চলবে না। অবশ্যই চলবে না। কিন্তু দাদাগিরিও চলবে না। রাজ্যপাল, আগে পদত্যাগ করা উচিত। মহিলাদের অত্যাচার করার কে আপনি? কালকে নাকি প্রেসকে ডেকেছিল, এডিট করে কিছু ভিডিও দেখিয়েছে। পুরোটা কি দেখিয়েছে? ভয় পাবেন না। কপিটা আমার কাছে আছে। প্রেসই আমাকে দিয়েছে। যেটা এডিট করেছেন, সেটাও আছে আমার কাছে। আর একটা পেনড্রাইভ পেলাম। আরও কীর্তি কেলেঙ্কারি রয়েছে।”

এবার থেকে রাজভবনে ডাকলে আর যাবেন না বলেও এদিন মন্তব্য করেন মমতা। তাঁর বক্তব্য, “বাবা রে, আমাকে এখন রাজভবনে ডাকলে, আমি আর যাব না। কথা বলতে হলে, রাস্তায় ডাকবেন, রাস্তায় গিয়ে কথা বলে আসব। যা কীর্তি দেখছি, তাতে আপনার পাশে বসাও পাপ।” এদিন রাজ্যপালের পদত্যাগের দাবিও তোলেন মমতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *