বিগত কয়েক বছর ধরে দেব হিরনের সংঘাত সকলের নজরে আসে। এবার সেই সংঘাতে নয়া মোড় আনলেন শুভেন্দু অধিকারী। সোশ্যাল মিডিয়ায় শুভেন্দু পোস্ট করলেন ‘দেবের কীর্তি’। যে পোস্টে বিরোধী দলনেতা আপলোড করলেন একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা ঢোকার নথি। শুভেন্দুর ওই পোস্টে, পাশাপাশি গত ২৫ জানুয়ারির কিছু টাকা পয়সার লেনদেনের হিসেবও তুলে ধরেছেন।

শুভেন্দুর এই পোস্টের জবাব দিয়ে দেব পোস্ট করেছেন, ‘ও শুভেন্দু দা, তুমি নাকি কোথায় মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছো, হিরণের পাল্লায় পড়ে তোমাকে তো কাউন্সিলরে নামিয়ে দিচ্ছে।ভালোবাসি বলে বললাম, আমিও জানি তুমি আমাকে ভালোবাসো। আর রইলো কথা গরু চুরির টাকা,তোমার কোলের ছেলে হিরো হিরণ সেও পিন্টু মণ্ডলের থেকে টাকা নিয়েছেন, তাহলে উনিও..’।

গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে দেব জানিয়েছেন, ‘শুভেন্দুদার পোস্টটা দেখে কাকে ধন্যবাদ দেব বুঝতে পারছি না। হিরণকে নাকি শুভেন্দুদাকে। আমি হিরণকে দিয়েই শুরু করি। আড়াই বছর ধরে মনের মধ্যে অনেক কথা জমে ছিল। প্রথমেই বলব, কোনও এজেন্সি নিয়ে যখন তদন্ত হয়, তখন সেই তদন্ত নিয়ে বেশি কথা বলা যায় না। আমি খুব আশ্চর্য হলাম এই যে ইডি-সিবিআইয়ের কাছে যে তথ্যপ্রমাণগুলো ছিল, সেটা শুভেন্দু অধিকারীর হাতে কেন এবং কীভাবে এল। এটা শুধুই ইডি বা সিবিআইয়ের কাছে থাকা উচিত কিংবা হোম মিনিস্ট্রির কাছে থাকা উচিত, বা কোর্টের কাছে থাকা উচিত। এই চারজনের বাইরে আমার মনে হয় এই তথ্য আর কারও কাছে যাওয়া উচিত নয়। এগুলো খুবই গোপন নথি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *