লোকসভা ভোটের প্রচারে গিয়ে ফের বিজেপি-আইএসএফ আঁতাঁতের অভিযোগ নিয়ে সুর চড়ালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভোটপ্রচারে ভাঙড়ে গিয়ে নাম না করে বিধায়ক নওশাদ সিদ্দিকিকে নানান রকমের মন্তব্য করলেন।

বৃহস্পতিবার যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের সমর্থনে নির্বাচনী প্রচার সারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।তিনি বলেন, “ধর্মের উসকানি দিয়ে মানুষকে ভুল বুঝিয়ে ভাঙড়ে আইএসএফ জিতেছিল বিধানসভা ভোটে। তারা মানুষের জন্য কোনও কাজ করেনি। বিগত ৩ বছর ধরে বিজেপির বি টিম হয়ে কাজ করেছে। এনআরসি-সিএএ যখন হয়েছে, তখন তিনি শুভেন্দুর পাশে দাঁড়িয়েছেন। তিনি মোদি, সুকান্ত বা শুভেন্দুর বিরুদ্ধে কিছু বলেন না। কারণ টিকি টা দিল্লিতে বাঁধা।” ১০০ দিনের বকেয়া টাকা উদ্ধার করার জন্য দিল্লি অভিযান প্রসঙ্গে, নাম না করে নওশাদকে তোপ দাগেন অভিষেক। বলেন, “যখন দিল্লিতে আমাদের বিধায়করা আন্দোলন করছেন, তখন তিনি একটি চিঠিও লেখেননি রাজ্যের মানুষের পাওনা টাকা নিয়ে। বরং তিনি কখনও মোদি, অমিত শাহ আবার কখনও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর প্রশংসা করেছেন। মানুষের উন্নয়নের জন্য, ভাঙড়ের উন্নয়নের জন্য তিনি কোনওদিন কোনও কাজ করেননি।”

বিজেপি নেতাদের ‘বহিরাগত’ বলেও আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর তোপ, “বহিরাগত বাংলা বিরোধীদের এক ছটাক জমি ছাড়া হবে না। ডায়মন্ড হারবারে জয়ের ব্যবধান এবার ৪ লক্ষ হবে। ভোটারদের কাছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের আর্জি, “সুযোগ এসেছে আগামী ১ জুন মানুষকে ভুল বুঝিয়ে যেভাবে ভোট নিয়েছিল তার জবাব দেওয়ার।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *