বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়কে হারিয়ে এবার হুগলি জেলায় সাংসদ হয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। জয়ী হবার পর লকেটকে দই পাঠানোর বার্তা দিয়েছেন তিনি।একইসঙ্গে তাঁকে সমর্থন ও ভালোবাসা দেওয়ার জন্য হুগলির মানুষকে আরও একবার ধন্যবাদ জানান তিনি।

ভোট প্রচারের সময় সিঙ্গুরে এক দিনমজুরের বাড়িতে দুপুরে খাওয়া দাওয়া করে।বেড়াবেড়িতে মানিক বাগ নামে ও দিনমজুরের বাড়ির মাটির দাওয়ায় বসে খাওয়াদাওয়া সারেন তিনি। সেই মেনুতে ছিল, ভাত,বড়ি ভাজা,পটল ভাজা, শুক্তো, ভেজ ডাল, বেগুনি, আলু পোস্ত, চাটনি ও টক দই।

খাওয়াদাওয়া সেরে রচনা বলেন, ‘এখানকার (সিঙ্গুর) দই এত ভালো, আমি তো ভাবছি ব্যাগে করে দই নিয়ে যাব। যতবার আসব ততবারই দই নিয়ে যাব।’ একইসঙ্গে তিনি আরও বলেন, ‘সিঙ্গুরে এত ঘাস গাছপালায় ভর্তি। সেইগুলো গোরু খাচ্ছে। গোরু তো শাকপাতা খেয়েই বড় হয়। আর সেইগুলো খেয়ে হৃষ্টপুষ্ট হচ্ছে। ফলে তার যে দুধটা বের হয়, তা এত ভালো যে, দইটাও এত ভালো।’

দই নিয়ে কথা বলার পর সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে প্রচুর পরিমাণে মিম তৈরি করা হয়েছিল।আর এদিন ফের সেই দইয়ের প্রসঙ্গই একবার উঠে এল রচনার কন্ঠে। সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে হওয়া বিভিন্ন মিম তাঁকে অনেক ‘পাবলিসিটি’ দিয়েছে বলেও মনে করেন রচনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *