“ওয়েল ডান, টিম ইন্ডিয়া! আমরা তোমাদের উপর গর্বিত ” -রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু

১৭ বছর পরে আবার ভারত। আবার ভারত তৈরী করলো ক্রিকেটে ইতিহাস। ১৪০ কোটির দেশ ভারতের রাতভর ধরে পুড়লো বাজি, জ্বললো আলোর রোশনাই। বার্বাডোজে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ট্রফি ছিনিয়ে নিয়েছে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি। ভারতীয় ক্রিকেট টিমের এই জয়ে গর্বিত দেশবাসী। উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। টিমকে শুভেচ্ছা জানাতে ভুললেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। একইসঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক্স হ্যান্ডেলে পোস্টে লেখেন, “চ্যাম্পিয়নস! স্টাইলের সঙ্গে আমাদের ক্রিকেট দল টি২০ বিশ্বকাপ ঘরে আনল! ভারতীয় ক্রিকেট টিমের উপরে আমরা গর্বিত। ঐতিহাসিক ম্যাচ ছিল এটা। এই টুর্নামেন্টে এত দেশ এবং এত দলের বিরুদ্ধে একটিও ম্যাচ না হারা, কোনও ছোট সাফল্য নয়।” উদ্বেলিত সমস্ত ভারতবাসী।

 

রাতেই স্বরাষ্ট্রমন্ত্রীর শুভেচ্ছা বার্তা এসে পৌঁছায় টিম ইন্ডিয়ার কাছে। অমিত শাহ লেখেন, “বিশ্বজয়ী টিমকে অভিনন্দন। দেশের জন্য গর্বের মুহূর্ত এটা।”তারপরেই রাষ্ট্রপতির বর্তায় খুশির আলো ছড়িয়ে পরে সারা ভারতের। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুও এক্স হ্যান্ডেলে অভিনন্দন জানান টিম ইন্ডিয়াকে। তিনি লেখেন, “টি২০ বিশ্বকাপ জেতার জন্য ভারতীয় দলকে অন্তর থেকে অভিনন্দন। হার না মানার অদম্য ইচ্ছাশক্তি নিয়েই ভারতীয় দল কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়ে, টুর্নামেন্ট জুড়ে নিজেদের অসাধারণ দক্ষতা প্রকাশ করেছে। ফাইনাল ম্যাচে এই জয় বিশেষ ছিল। ওয়েল ডান, টিম ইন্ডিয়া! আমরা তোমাদের উপর গর্বিত।” উপরাষ্ট্রপতি জগদীপ ধনখড়ও শুভেচ্ছা বার্তা জানান টিম ইন্ডিয়াকে। তিনি লেখেন, “টি২০ বিশ্বকাপে নীল জার্সির জয়ে গোটা ভারত উচ্ছ্বসিত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *