পার্টিতে পর্যাপ্ত পরিমাণে মদ না থাকায় বন্ধুদের আক্রোশে, মৃত্যু হয় বার্থ ডে বয়ের !

মুম্বাইতে কার্তিক ভয়াল নামের এক ছেলের ২৫ বছরের জন্মদিনের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে তার বন্ধুদের নিমন্ত্রণ করা হয়। তার বন্ধুরা সকলেই মদ্যপান করতে পছন্দ করত।তাই পার্টিতে খাবারদাবারের সঙ্গে ছিল মদের আয়োজন। কিন্তু এই মদের কারণে মাশুল গুনতে হয় বার্থডে বয়কে। পর্যাপ্ত পরিমাণে মদ না থাকার কারণে তাকে পাঁচ তলা থেকে ধাক্কা মেরে ফেলে দেয় তিন বন্ধু।

 

এক পুলিশের আধিকারিক সংবাদমাধ্যমকে জানান, পার্টিতে সন্ধ্যা পর্যন্ত কোন সমস্যা দেখা যায়নি। কিন্তু সমস্যার শিকড় শুরু হয় রাত্রি বাড়তে। ততক্ষণে মদ খেয়ে সকলে বেলাগাম হয়ে পড়েছে। অন্যদিকে মদের পরিমাণও প্রায় শেষ। কিন্তু সেই মুহূর্তে আবার নতুন করে মদে আয়োজন করা সম্ভব ছিল না।যার ফলে বচসা শুরু হয়ে যায় , তা বেড়ে পরিণত হয় হাতাহাতিতে। অন্যদিকে বন্ধুদের সঙ্গে বচসা কার্তিকের ভালো লাগে নি। যার কারণে সে রুমে গিয়ে ঘুমিয়ে পড়ে। যা পুলিশকে দেওয়া জবানবন্দীতে তিন বন্ধু স্বীকারও করে।

 

কিন্তু মদ না থাকা এবং বার্থডে বয় ঘুমিয়ে পড়া দুটো বিষয় তার বন্ধুরা মেনে নিতে পারেনি। যার ফলে ঘুমন্ত বন্ধুকে ঘুম থেকে তুলে পাঁচতলার ব্যালকনি থেকে ধাক্কা মেরে ফেলে দেয়।

পুলিশের কথায় দেহ উদ্ধারের সময় কার্তিকের শরীরের বিভিন্ন অঙ্গে গুরুত আঘাত ছিল। বিপুল রক্তক্ষরণ হয় তাঁর। কার্তিকের পরিবার পুলিশে খবর দিলে পুলিশ ওই তিনজনকে গ্রেফতার করে। কার্তিককে হাসপাতালে নিয়ে গেলোও বাঁচানো সম্ভব হয়নি। বর্তমানে তিনজন অভিযুক্তকেই পুলিশ জেরা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *