আগস্টের সমস্ত কনসার্ট বাতিল অরিজিৎ সিং এর, বিদেশ ট্যুর ও ক্যানসেল

বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়া পোস্ট করে গায়ক জানিয়েছেন, মেডিক্যাল কিছু এমার্জেন্সির জন্য তিনি কোনও শো করতে পারবেন না চলতি মাসে। যার ফলে অগাস্টের সমস্ত কনসার্ট পিছিয়ে দিলেন অরিজিৎ সিং। এমনকি ১১ অগাস্টের ব্রিটেন ট্যুরও বাতিল করে দিয়েছেন তিনি।

যা জানার পর রীতিমতো চিন্তিত হয়ে পড়েছে তার ভক্তগণ। কি হয়েছে তার ? তা নিয়ে জল্পনার অবসান নেই।

বৃহস্পতিবার গায়কের একটি পোস্ট দেখে চিন্তায় ভক্তরা। অরিজিৎ লিখেছেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি মেডিক্যাল এমার্জেন্সির জন্য অগাস্টের সমস্ত কনসার্ট পিছিয়ে দিতে বাধ্য হয়েছি। আমি জানি আপনারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আমি তার জন্য ক্ষমাপ্রার্থী। আপনাদের ভালবাসা এবং সমর্থনই আমাদের একমাত্র শক্তি।’

অগাস্টের শোগুলি বাতিল করার কারণে তিনি ক্ষমাও চেয়েছেন ভক্তদের কাছে। আগস্টের বদলে সেপ্টেম্বরে লন্ডন, বার্মিংহাম, রটারডম এবং ম্যাঞ্চেস্টারে তাঁর কনসার্টের নতুন তারিখ সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়েছেন অরিজিৎ সিং।

তবে কি তিনি অসুস্থ ? তার দ্রুত সুস্থ কামনা করছে নেটিজেনরা।

বর্তমানে অরিজিৎ সিং টলিউড থেকে বলিউড বিভিন্ন সিনেমাতে তিনি সুর দিয়েছেন। তার গাওয়া প্রত্যেকটা গানই দেশ থেকে শুরু করে বিদেশের প্রত্যেক শ্রোতা পছন্দ করে। বর্তমানে তাকে বোম্বে কোর্টে দেখা গিয়েছে। সেখান থেকে নির্দেশ দেওয়া হয়েছে যে এআইয়ের মাধ্যমে অরিজিত সিং এর কন্ঠ নকল করা যাবে না। এছাড়া কোন বিজ্ঞাপনে সেই কন্ঠ ব্যবহার করা যাবে না। যদি এমন কোন খবর পাওয়া যায় তাহলে কঠোর শাস্তির ব্যবস্থা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *